মালয়েশিয়ায় ১ রিঙ্গিত মূল্যের কাপ নুডুলস নিয়ে এল প্রান

0
11

মালয়েশিয়ায় মিঃ কাপ নুডুলস নামে একটি নুডুলস নিয়ে এল বাংলাদেশের বিখ্যাত বহুজাতিক কোম্পানি প্রান। প্রান এর অংঙ্গ সহযোগী প্রতিষ্ঠান পিনাকল ফুডস মালয়েশিয়ায় বসবাসকারী বাংলাদেশীদের কথা চিন্তা করে অত্যন্ত সুলভ মূল্যে পাওয়া এই ইন্সট্যান্ট নুডলসটি বাজারে ছাড়ার উদ্যোগ গ্রহন করেছে।

মালয়েশিয়ায় প্রান এর একটি ভালো জনপ্রিয়তা থাকার কারণে এটি স্থানীয় সহ অন্যান্য দেশের মানুষের কাছে প্রিয় হয়ে উঠবে বলে মনে করেন প্রান মালয়েশিয়ার পরিচালক জনাব সেলিম ভুঁইয়া। তিনি আরও জানান মিঃ কাপ নুডুলস এখন থেকে মালয়েশিয়ার বড় বড় বিপনী বিতান গুলোসহ বিভিন্ন শ্রমিক হোস্টেলের নিকটবর্তী দোকানগুলোতে পাওয়া যাবে।

তিনি আরও জানান, প্রানের প্রধান দুই বিপনন কর্মকর্তা জনাব মোশাররফ হোসেন ও পারভেজ হিরার তত্বাবধানে এই কাপ নুডুলসটি মালয়েশিয়ার বিভিন্ন বিপনী বিতান ও প্রবাসী বাংলাদেশিদের হাতের নাগালে পৌঁছে দিতে কাজ করবে প্রান এর নিবেদিত সকল কর্মী ও কর্মকর্তাগণ।

এছাড়াও প্রাণ মালয়েশিয়ার লোকাল ডিরেক্টর হাজী ইসমাইল বিন হোসাইন বলেন, মিঃ নুডলস-ই একমাত্র কাপ নুডলস যা অন্যান্য নুডলসের থেকে ৫০% কম মূল্যে আমরা ক্রেতাদের কাছে নিয়ে যাচ্ছি।

প্রান মালয়েশিয়ার হেড অব মার্কেটিং জনাব সিরাজুস সালেহিন বলেন, আমরা যথেষ্ট আশাবাদী যে ‘মিঃ নুডলস’ মালয়েশিয়ার বাজারে খুব শীঘ্রই একটা সম্ভাবনাময়ী পন্য হতে যাচ্ছে। যেহেতু প্রান এর ভোক্তা ও গ্রাহকদের মধ্যে বড় একটি অংশ আমাদের প্রবাসী ভাইগণ রয়েছেন সেহেতু আমরা তাদের সাধ্য ও হাতের নাগালে রাখার লক্ষ্যেই এর দাম নির্ধারণ করেছি যাতে তারা অন্যান্য নুডুলস এর চেয়ে দাম ও স্বাদের কথা বিবেচনা করে মিন নুডুলসকেই বেছে নেয়। বড় বড় বিপনী বিতান গুলো ও বাংলা দোকান নামে পরিচিত ব্যবসা প্রতিষ্ঠান গুলোতে এটি ১ থেকে ১.৫০ রিঙ্গিতে পাওয়া যাবে বলে জানান তিনি।

মার্কেটিং ম্যানেজার ইমরান জেহাদী বলেন সাশ্রয়ী মূল্যের এবং দুর্দান্ত স্বাদের মিঃ নুডলস মালয়েশিয়ার বাজারে অচিরেই নেতৃত্ব দিবে।

উল্লেখ্য, শনিবার (৩ এপ্রিল) মালয়েশিয়ার সুঙ্গাই বুলোহ এর প্রাণ মালয়েশিয়ার প্রধান কার্যালযয়ে নতুন এ পণ্যটি এক জমকালো আয়োজনের মাধ্যমে উদ্ভোদন করেন কান্ট্রি হেড জনাব সেলিম ভুঁইয়া এবং এতে প্রান সংশ্লিষ্ট অন্যান্য গুরুত্বপূর্ণ কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here