কুয়ালালামপুরে হোটেল থেকে বাংলাদেশী নারী সহ ৪ পতিতা গ্রেফতার করেছে পুলিশ

0
11

মালয়েশিয়ায় অবৈধ কার্যকলাপ বন্ধে ইমিগ্রেশন ও পুলিশ বিভাগ বিভিন্ন সময়ে অভিযান পরিচালনা করে আসছে। বিশেষ করে নাইট ক্লাব গুলোতে ইমিগ্রেশন প্রায় সময় অভিযাব পরিচালনা করে। নাইট ক্লাব এবং বডি মেসেজ সেন্টার গুলোতে অসামাজিক কার্যক্রম বন্ধে পুলিশ সবসময় ততপর থাকে।

তবে বর্তমানে অবৈধদের গ্রেফতার লক্ষ্যে এই অভিযান আরও জোরদার করা হয়েছে। বিভিন্ন দেশ ও মালয়েশিয়ার আশেপাশের দেশ হতে ভিজিট ভিসায় নারীরা এসে এসব হোটেল ও নাইট ক্লাবে অসামাজিক কার্যকলাপে জড়িয়ে পড়ে।

গত বুধবার (১৪ এপ্রিল) বিকেলে মালয়েশিয়ার কুয়ালালামপুরের জালান নাগাসারির একটি হোটেলে অভিযান চালানো হয়। উক্ত অভিযানে বাংলাদেশি সহ চার অভিবাসী নারীকে গ্রেফতার করেছে মালয়েশিয়ার স্থানীয় পুলিশ বিভাগ।

আটককৃতদের মধ্যে বাংলাদেশী নারী ছাড়াও থাইল্যান্ডের ২জন এবং উগান্ডার ১জন পতিতা রয়েছে। তবে এই বিষয়ে বিশেষ ও গুরুত্বপূর্ন তথয দিয়েছে কুয়ালালামপুর জেলা পুলিশ প্রধান ও ডাং ওয়াঙ্গি থানার সহকারি কমিশনার মোহাম্মদ জয়নাল আবদুল্লাহ।

তিনি এক প্রেস ব্রিফিংয়ে,পতিতা কার্যক্রমের অভিযোগে আটককৃতদের মধ্যে থাকা ঐ বাংলাদেশী নারী এর মূল হোতা বলে দাবী করেন। তিনি আরও জানান, তাদেরক কাছে থাকা ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা প্রতিটি যৌন সেবার জন্য ৫০ রিঙ্গিত করে নিয়েছেন এবং পুলিশের তথ্যমতে তারা গত ৪ই এপ্রিল থেকে এই কার্যকলাপ শুরু করেছে। তিনি আরও জানান, পরবর্তী বিচারিক কাজের জন্য তাদেরকে ইমিগ্রেশন ইমিগ্রেশনে পাঠানো হয়েছে। আগামী ১৭ই এপ্রিল তাদের আদালতে প্রেরণ করা হবে এবং মালয়েশিয়া পেনালকোড ৩৭৩ ও ৩৭২ এর বি ধারা ও ইমিগ্রেশন আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here