এবার মালয়েশিয়ার জোহর বারুতে গাঁজা ও কোকেনসহ ৬০ কোটি টাকা মূল্যের মাদক উদ্ধার করেছে পুলিশ

0
গাঁজাসহ ৬০ কোটি টাকার মাদক উদ্ধার করেছে পুলিশ

প্রতিবেদনঃ মোঃ সারোয়ার হোসেন, (অভিবাসী কন্ঠ)
তারিখঃ ০৪.০১.২০২০

গতকাল মালয়েশিয়ার জোহর বাহরুর পুলিশ ২৮৭’০০০ রিঙ্গিত বা বাংলাদেশী টাকায় প্রায়

৬০ কোটি টাকার বিভিন্ন প্রকারের অবৈধ জিনিস ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। শহরের নাইটক্লাব ও বিনোদন কেন্দ্র গুলোতে মাদক বেচাকেনা ও সাপ্লাই করা হচ্ছে সন্দেহে পুলিশ এই অভিযান চালায়।জোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দাতুক কামারুদিন মোঃ দীন জানিয়েছেন, তারা জোহর জয়া ও তামান সেতিয়া ইন্দাহে পৃথক অ্যাপার্টমেন্টে অভিযান চালিয়ে ৩০ বছর বয়সী ২ জনকে গ্রেফতার করে।তিনি বলেন, গাঁজা,
কেটামিন, ইরেমিন, কোকেইন সহ মোট ২৮৭৯৬০ রিঙ্গিতের বিভিন্ন মাদক উদ্ধার করা হয়। জোহর জায়ার একটি অ্যাপার্টমেন্ট ইউনিটে সকাল দশটায় প্রথম অভিযানের ফলে ৩১ বছর বয়সী সন্দেহভাজনকে গ্রেপ্তার করা হযয়েছিল। সেসময়  সেখানে তল্লাশী করে বিভিন্ন ধরণের ওষুধ যেমন এক্সটাসি (৫,৫৭০টি দানা),

এক্সটাসি পাউডার (২৮৬.৮ গ্রাম ), কেটামিন (১.৩৪৬ গ্রাম), এরিমিন ৫ প্যাকেটে (৬০০ টি দানা) এবং ২০০ স্টিক গাঁজাসহ ২৬৫’৩৬০ রিঙ্গিতের মাদক জব্দ করা হয়।

আজ জোহর কন্টিনজেন্ট পুলিশ সদর দফতরের (জিপিএ) এক সংবাদ সম্মেলনে বলা হয়, “পুলিশ একটি BMW গাড়ি, তিনটি রিং, নগদ 2000 রিঙ্গিত এবং সিঙ্গাপুর এর ২০০ ডলার জব্দ করেছে।
কামারুদ্দিন জানান, একইদিন তামান সেতিয়া ইন্দাহের একটি অ্যাপার্টমেন্ট ইউনিটে দ্বিতীয় অভিযান চালানো হয়েছিল এবং আরএম 22,600 মূল্যের মাদক উদ্ধার করা হয়।

 রাত নয়টার দিকে অভিযানের সময় পুলিশ ৩৫ বছর বয়সী সন্দেহভাজনকে আটক করে।  পরে তদন্তে সন্দেহভাজনকে মোট ৫ টি ওষুধ (৫ টি দানা) এবং এক্সট্যাসি (৩৬ টি দানা) পাওয়া গেছে।এছাড়াও, পুলিশ এক্সটিসি পাউডার (65.17 গ্রাম), কোকেন (68.20 গ্রাম), কেটামিন (14.40 গ্রাম) এবং গাঁজা (59.09 গ্রাম) সহ আরও বেশ কয়েকটি ড্রাগ পেয়েছিল বলে জানান তিনি। তিনি বলেন, পুলিশ একটি হোন্ডা অ্যাকর্ড গাড়ি, দুটি ঘড়ি এবং আরএম 3,000 জব্দ করেছে। তিনি জানান, সন্দেহভাজন দুই ব্যক্তি জড়িত ছিলেন না তবে একই অপরেনডি ব্যবহার করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here